default-image

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবার ওপর হামলার প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

রোববার দুপুরে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারীরা।

বিজ্ঞাপন

মানববন্ধনে বক্তারা বলেন, ইউএনও ওয়াহিদা খানমের ওপর অমানবিক সন্ত্রাসী হামলা কখনোই কাম্য নয়। হামলার ঘটনায় আটক চতুর্থ শ্রেণির কর্মচারীর কাছ থেকে সঠিক তথ্য বের করে মূল পরিকল্পনাকারীকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। সরকারি বাসভবনে যখন সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা নিরাপদ নন, তখন সাধারণ কর্মকর্তা-কর্মচারীরা নিরাপদ এ কথা বলা যায় না। শুধু ঘোড়াঘাট ইউএনও নন, ইতিমধ্যে দেশের বিভিন্ন জায়গায় সরকারি কর্মচারীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় জড়িত ব্যক্তিদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে।

বিজ্ঞাপন

মানববন্ধনে অন্যদের মধ্যে অংশ নেন দিনাজপুর শিক্ষা বোর্ডের সহাকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. রেজাউল করিম চৌধুরী, সেকশন অফিসার সৈয়দা সানজিদা তাবাসসুম, রিয়াজুল ইসলাম, কর্মচারী ইউনিয়নের সহসভাপতি শহিদুল ইসলাম খান, সহসাধারণ সম্পাদক আল হামরা পারভীন প্রমুখ।

২ সেপ্টেম্বর দিবাগত রাতে ঘোড়াঘাট ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হন ইউএনও ও তাঁর বাবা ওমর আলী শেখ।

মন্তব্য পড়ুন 0