বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা হামিদুল হকের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করলডাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ হারুন গুরুতর আহত হয়েছেন। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত অপরজন হলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মহরম আলী। তিনি বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা হামিদুল হকের ভাই। ডামি প্রার্থী হিসেবে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে এলাকায় প্রচার রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দক্ষিণ করলডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট শুরুর আগে দুই পক্ষে মারামারি শুরু হয়। এ সময় মাথা দুজনের ফেটে যায়। আরও কয়েকজন আহত হয়েছেন। তবে তাঁদের শারীরিক অবস্থা গুরুতর নয়। সংঘর্ষ থেমে গেলে ভোট শুরু হয়। কিন্তু ভোট শুরুর পর ওই কেন্দ্রে আবারও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

এ ছাড়া আরও দুটি কেন্দ্রে দফায় দফায় পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এগুলো হলো করলডাঙা কালন্দর শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও করলডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম বলেন, দুজন আহত হয়েছেন। এখন পরিস্থিতি স্বাভাবিক।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন