ইজিবাইকের চাকায় শাড়ি পেঁচিয়ে প্রাণ গেল বৃদ্ধার

বিজ্ঞাপন
default-image

হবিগঞ্জ থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশা ইজিবাইকের চাকায় শাড়ি পেঁচিয়ে জবেদা খাতুন (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি সুনামগঞ্জের শাল্লার কান্দিগাঁও গ্রামের লাবু মিয়ার স্ত্রী। শনিবার রাতে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এর আগে দুপুরে হবিগঞ্জের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে দুর্ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জবেদা সুনামগঞ্জ থেকে হবিগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে অসুস্থবোধ করলে চিকিৎসার জন্য শনিবার সকালে এক আত্মীয়ের সঙ্গে তিনি হবিগঞ্জ সদর হাসপাতালে যান। চিকিৎসা শেষে বাড়ি ফেরার জন্য তিনি ইজিবাইকে ওঠেন। দুপুরে হবিগঞ্জের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পৌঁছালে ইজিবাইকের চাকার সঙ্গে তাঁর শাড়ি পেঁচিয়ে যায়। এতে তিনি সড়কে ছিটকে পড়েন। এ সময় তাঁর সঙ্গে থাকা এক আত্মীয় এবং স্থানীয়রা তাঁকে আবার হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, জবেদা খাতুনের লাশ রোববার সকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন