default-image

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের অপর আরোহী আহত হন। আজ বৃহস্পতিবার নাগরী ইউনিয়নের পানজোরা-কালীগঞ্জ সড়কের তিরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চালকের নাম সিয়াম মিয়া (২০)। তিনি কালীগঞ্জ পৌরসভার মুনশুরপুর গ্রামের মজনু মিয়ার ছেলে। সিয়াম কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। আহত ব্যক্তি হলেন সাব্বির আহমেদ (২২)। তিনি নরসিংদীর পলাশ উপজেলার সান্তানপাড়া গ্রামের আবদুল বাছেদের ছেলে। তিনি মুনশুরপুর জামে মসজিদের মুয়াজ্জিন।

জানতে চাইলে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে সিয়ামের লাশ হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, আজ দুপুরের দিকে কালীগঞ্জ থেকে মোটরসাইকেলে করে সাব্বিরকে নিয়ে নাগরী যাচ্ছিলেন সিয়াম। পানজোরা-কালীগঞ্জ সড়কের তিরিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিয়াম ও সাব্বির আহত হন। আশপাশের লোকজন তাঁদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন। সাব্বিরকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন, হাসপাতালে আনার আগেই সিয়ামের মৃত্যু হয়েছে। আহত সাব্বিরের চিকিৎসা চলছে।

মন্তব্য পড়ুন 0