বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে জাকির হোসেন হাওলাদার সুপারি নিয়ে ইন্দুরকানি উপজেলার পত্তাশী বাজারে যান। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তিনি বাড়িতে ফিরছিলেন। কিন্তু পথে ইন্দুরকানি উপজেলার রামচন্দ্রপুর গ্রামে তাঁকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আজ শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত করা হবে।

স্থানীয় কয়েকজন বলেন, বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার চিংড়াখালী গ্রামের এক ব্যক্তির সঙ্গে জাকির হোসেন হাওলাদারের বিরোধ ছিল। পূর্বশত্রুতার জেরে ওই ব্যক্তির নেতৃত্বে তাঁকে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ইন্দুরকানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির বলেন, ‘জাকির হোসেন হাওলাদার নামের এক ব্যবসায়ীকে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ কুপিয়ে হত্যা করেছে। তাঁর বাড়ি পাশের বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার হলেও ঘটনাস্থল ইন্দুরকানি উপজেলায় হওয়ায় আমাদের থানায় হত্যা মামলা নেওয়া হবে। নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁর লাশের ময়নাতদন্ত শেষে তাঁর পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন