default-image

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ইয়াবা বিক্রির পাওনা টাকা নিয়ে কথা-কাটাকাটির জেরে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার হোয়াইক্যং পূর্ব সাতঘরিয়াপাড়ায় প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম নুরুল্লাহ (২৫)। তিনি উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব মহেশখালিয়াপাড়ার নুরুল আলম ওরফে লেড়ুর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় ইয়াবা বিক্রির পাওনা টাকার জন্য নুরুল্লাহকে মোবাইলে ফোন করে পূর্ব সাতঘরিয়াপাড়ায় প্রধান সড়কে ডাকেন পশ্চিম সাতঘরিয়াপাড়ার ফরিদুল আলম ফরিদ (২৮)। সেখানে পাওনা টাকা নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ফরিদুল ক্ষুব্ধ হয়ে নুরুল্লাহকে এলোপাতাড়ি ছুরিকাঘাত চলে যান। আহত নুরুল্লাহর চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে হ্নীলা ইউনিয়নের স্বাস্থ্যকেন্দ্রে নেন। অবস্থার অবনতি হলে নুরুল্লাহকে কক্সবাজারে হাসপাতালে নেওয়ার পথে রাত আটটার দিকে তিনি মারা যান।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান প্রথম আলোকে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন