বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শুক্রবার ভোরে টেকনাফ সদরের কেরুনতলি ও দমদমিয়া তল্লাশিচৌকিতে অভিযান চালিয়ে ৪০ হাজার ৬০০টি ইয়াবা বড়ি, ২ লাখ ৩০ হাজার ২০০ কিয়েট, ১৪ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে। প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

বিজিবি সূত্রে জানা গেছে, বিজিবির বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে কেরুনতলীর নাফ নদীসংলগ্ন একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িতে থাকা চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাঁরা স্বীকারোক্তি দেন। পরে গ্যাস সিলিন্ডারের ভেতর ১০ হাজার ইয়াবা, ২ লাখ ৩০ হাজার ২০০ কিয়েট, ১৪ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়। আটক ব্যক্তিদের দেওয়া তথ্যর ভিত্তিতে হ্নীলার চৌধুরীপাড়া স্লুইসগেট এলাকায় লুকানো অবস্থায় আরও ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

একই দিন ভোরে হ্নীলার ইউনিয়নের দমদমিয়ায় টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক সড়কে একটি অটোরিকশায় তল্লাশি চালানো হয়। গাড়িতে থাকা তিনজনের শরীরের বিভিন্ন অংশে অভিনব কায়দায় বেঁধে রাখা অবস্থায় ৬০০ ইয়াবা, ৩টি মুঠোফোনসহ অটোরিকশাটি জব্দ করা হয়।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, উদ্ধার করা ইয়াবা, কিয়েট, অটোরিকশাসহ আটক ব্যক্তিদের থানা-পুলিশে সোপর্দ এবং জব্দ করা স্বর্ণালংকার জেলা প্রশাসকের কোষাগার শাখায় জমা দেওয়া হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন