default-image

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় নিখোঁজ হওয়ার দুই দিন পর এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ব্রহ্মপুত্র নদের পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার নাম পারভেজ মোশাররফ (১৫)। সে মরিচারচর উত্তরপাড়া এলাকার প্রবাসী মঞ্জুরুল হকের ছেলে। পারভেজ মরিচারচর উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

বিজ্ঞাপন

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান আকন্দ ও ওই স্কুলছাত্রের পারিবারিক সূত্র জানায়, গত শুক্রবার পারভেজ মোশাররফ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পাননি। আজ রোববার মরিচারচর গ্রামের কাছ দিয়ে প্রবাহিত ব্রহ্মপুত্র নদের পাড়ে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন।  

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আরও বলেন, স্কুলছাত্র পারভেজ মোশাররফের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। ওই আঘাত দেখে তাঁকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাই তার মৃত্যুর কারণ জানার জন্য তার লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে স্কুলছাত্র পারভেজ মোশাররফের মা রোজিনা বলেন, তাঁদের সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। তবে তাঁর ছেলে গত শুক্রবার মুঠাফোনে ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। সে বাইসাইকেল ও দুটি মুঠোফোন নিয়ে বাড়ি থেকে বের হয়েছিল। তিনি (রোজিনা) ধারণা করছেন সাইকেল ও মুঠোফোন নেওয়ার জন্য দুর্বৃত্তরা তাঁর ছেলেকে হত্যা করেছে।

মন্তব্য পড়ুন 0