default-image

পাবনার ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের চরগড়গড়ী গ্রামের আলহাজ্ব মোড়ে রোববার রাতে কলাবোঝাই ট্রাক উল্টে তিনজন নিহত ও অন্তত ছয়জন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের জুব্বার প্রামাণিক (৬৫), মতিয়ার শাহ (৪৫) ও জয়পুরহাটের শুকুর আলী (৫৫)। তাঁরা সবাই কলাবাগানের শ্রমিক।

কয়েকজন প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার রাত ১১টার দিকে উপজেলার হুদিপাড়া গ্রাম থেকে কলাবোঝাই করে একটি ট্রাক ঢাকার উদ্দেশে রওনা হয়। ঘটনাস্থলে হঠাৎই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকে সাজানো কলার ওপরে থাকা শ্রমিক ও ব্যাপারীরা চাপা পড়েন। এ সময় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। স্থানীয় লোকজন আহত অবস্থায় অন্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়। ট্রাকটি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।। তবে চালক ও তাঁর সহকারীকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন