default-image

পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন একই পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুস সালাম খান। উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস পাবনা-৪ আসনের উপনির্বাচনে অংশ নেওয়ার জন্য পদটি ছেড়ে দেন। এরপর আবদুস সালামকে ভারপ্রাপ্ত উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়। আজ শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি এম ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করেন।

পাবনা-৪ আসনের উপনির্বাচনে অংশ নেওয়ার জন্য নুরুজ্জামান বিশ্বাস উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। ফলে, স্থানীয় সরকার মন্ত্রণালয় একপত্রে চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করে। পরে উপজেলা পরিষদের বিধিমালা অনুযায়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আবদুস সালাম খানকে চেয়ারম্যানের সার্বিক দায়িত্ব ও ক্ষমতা দেওয়া হয়।
বিজ্ঞাপন
৬ সেপ্টেম্বর আবদুস সালাম খান ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করবেন
ঈশ্বরদীর ইউএনও ইমরুল কায়েস

ঈশ্বরদীর ইউএনও ইমরুল কায়েস বলেন, ৬ সেপ্টেম্বর আবদুস সালাম খান ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করবেন। ইউএনওর কার্যালয় সূত্র জানায়, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে ভোট হবে ২৬ সেপ্টেম্বর। সাবেক ভূমিমন্ত্রী এবং এই আসনের সাংসদ শামসুর রহমান শরীফের মৃত্যুতে আসনটি শূন্য হয়। এই আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ঈশ্বরদী উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, পাবনা-৪ আসনের উপনির্বাচনে অংশ নেওয়ার জন্য নুরুজ্জামান বিশ্বাস উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। ফলে, স্থানীয় সরকার মন্ত্রণালয় একপত্রে চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করে। পরে উপজেলা পরিষদের বিধিমালা অনুযায়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আবদুস সালাম খানকে চেয়ারম্যানের সার্বিক দায়িত্ব ও ক্ষমতা দেওয়া হয়। আবদুস সালাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন