default-image

কক্সবাজারের উখিয়ায় পর্যটকবাহী বাসের ধাক্কায় একটি ইজিবাইকের (টমটম) চালকসহ দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক সড়কের টিভি টাওয়ারসংলগ্ন পাহাড়ি ঢালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম নোয়াপাড়ার আবদুর রহিমের ছেলে মনির আহমদ (২২) ও উখিয়া উপজেলার পালংখালীর বটতলী এলাকার আবুল হোসেন ওরফে আবুইল্লা মিস্ত্রির ছেলে জাফর আলম (২০)। জাফর ইজিবাইক চালাচ্ছিলেন। হতাহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন পরিদর্শক মারুফুর রহমান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, ঢাকা থেকে টেকনাফগামী পর্যটকবাহী বাসটি উখিয়ার টিভি টাওয়ারসংলগ্ন পাহাড়ি ঢালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইককে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ইজিবাইকের চালকসহ দুজন মারা যান। এ ঘটনায় আরও দুজন আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে টিভি টাওয়ারসংলগ্ন রোহিঙ্গা শরণার্থীদের চিকিৎসাসেবার জন্য স্থাপিত রেড ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তাঁদের মধ্যে গুরুতর আহত খাইরুল বশরকে (৩২) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খাইরুল নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম নোয়াপাড়ার মৃত মকবুল সোবাহানের ছেলে।

এ বিষয়ে উখিয়ার শাহপুরী হাইওয়ে পুলিশের পরিদর্শক মারুফুর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন