বিজ্ঞাপন
বিজ্ঞাপন

উদ্ধার হওয়া তিনজন হলেন বালুখালী ১০ নম্বর ক্যাম্পের জি-৩৭ ব্লকের আবদুল মজিদের ছেলে মোহাম্মদ জকির(৩০), বালুখালী ৯ নম্বর ক্যাম্পের মৃত সামলাতুল্লাহর ছেলে মোহাম্মদ রায়হান (৩৪) এবং বালুখালী ৮ নম্বর ক্যাম্পের মৃত নাগো মিয়ার ছেলে আবদুল শুক্কুর (৩৫)।

এদিকে গ্রেপ্তার ব্যক্তিরা হলেন বালুখালী ৯ নম্বর ক্যাম্পের মোহাম্মদ সলিম (৩৬), মোহাম্মদ ওসমান (২২), সৈয়দুল আমিন (৩৫), নুরুল আমিন (৪২), বশির আহম্মদ (৩৪), মোহাম্মদ ইলিয়াস (৩৬) ও দিল মোহাম্মদ (৫২)। এপিবিএন জানায়, গত শনিবার অপহরণকারীদের একটি দল বালুখালী ১০ নম্বর ক্যাম্প এলাকা থেকে রাত নয়টার দিকে তিনজন রোহিঙ্গাকে অপহরণ করে নিয়ে যান। এরপর তাঁরা অপহরণের শিকার ব্যক্তিদের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন। অন্যথায় তাঁদের মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল।

কামরান হোসেন আরও বলেন, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে পাহাড়ি ছড়া থেকে তিনজন রোহিঙ্গাকে উদ্ধার করে সাতজন অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপহরণকারীদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন, গ্রেপ্তার সাতজনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। তাঁদেরকে আজ বিকেলে কক্সবাজার আদালতে পাঠানো হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন