default-image

মাদারীপুরের শিবচরে একটি ড্রাম ট্রাকের (মাটি পরিবহনের) সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের আরও এক আরোহী। আজ সোমবার সন্ধ্যায় উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগরসংলগ্ন গুপ্তেরকান্দি এলাকায় পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ফরিদপুরের সদরপুর উপজেলার চর মানাইর এলাকার খালেক বাংগীর ছেলে আয়নাল হোসেন (৪৫) এবং সামছু বাংগীর ছেলে আমির হোসেন (২২)।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বাংলাবাজার ঘাট এলাকা থেকে একটি মোটরসাইকেলে তিন আরোহী পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে সংযোগ সড়ক ব্যবহার করে ফরিদপুরের ভাঙ্গার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি সূর্যনগরসংলগ্ন গুপ্তেরকান্দি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই আরোহীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের চালক মো. সালাহউদ্দিনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, সন্ধ্যায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ড্রাম ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন