default-image

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ১০টি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া, আড়াইহাজার সদর পৌরসভার নাগড়া পাড়া ও বাঘানগর গ্রামে এসব ঘটনা ঘটে। টাকা ও স্বর্ণালংকার লুটসহ চার ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে ডাকাত দল। এর মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার থানার পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মঙ্গলবার রাত একটার দিকে ফতেহপুর দক্ষিণ পাড়া এলাকার মো. হারুনের বাড়িতে ডাকাত দল হানা দেয়। বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতেরা ৪০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুট করে। পাশের এলাকার মোজাম্মেল হকের বাড়ি থেকে ১০ হাজার টাকা, মাশকুর মোল্লার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা ও দুটি মুঠোফোন, ফায়েজ উল্লাহ মিয়ার বাড়ি থেকে ৬২ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণ, আবদুল হাই মোল্লার বাড়ি থেকে ১ ভরি স্বর্ণ ও ৮ হাজার টাকা লুট করে ডাকাত দল। রাত আড়াইটার দিকে বাঘা নগরের নজরুল ইসলাম ও টিপু মিয়ার বাড়ি এবং নাগড়াপাড়া এলাকার তানভির আলম, মুক্তাদির হোসেন ও রফিকুল ইসলামের বাড়িতে ডাকাত দল হানা দেয়। এসব বাড়ি থেকে কিছু না নিতে পারলেও চারজনকে কুপিয়ে আহত করা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে রফিকুল ইসলামকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম প্রথম আলোকে বলেন, ডাকাতির ঘটনার পর এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় বুধবার বিকেল পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0