উপজেলাবাসী ও জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ কার্যালয় সূত্র জানায়, ১৬ জুন অতিবৃষ্টি ও বন্যায় সিলেট বড়ইকান্দি বিদ্যুৎ উপকেন্দ্রে পানি ঢুকে পড়ে। ও কারণে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। সিলেট বড়ইকান্দি ৪৪ কিলোমিটার দূর থেকে জগন্নাথপুর উপজেলায় বিদ্যুৎ সঞ্চালন হয়। বিদ্যুৎ না থাকায় মুঠোফোন নেটওয়ার্ক বন্ধ হয়ে যায়। দুর্বিষহ হয়ে উঠে জগন্নাথপুরবাসীর জীবনযাত্রা। শুক্রবার থেকে বিদ্যুৎ সংযোগ ও মুঠোফোন নেটওয়ার্ক চালু হওয়ায় স্বস্তি ফিরেছে উপজেলাবাসীর মধ্যে।

জগন্নাথপুর পৌর এলাকার বাসুদেব বাড়ির বাসিন্দা ময়ূখ ভট্টাচার্য বলেন, প্রযুক্তির এই যুগে টানা এক সপ্তাহ বিদ্যুৎ না থাকার মুহূর্তগুলো কষ্টদায়ক ছিল।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের জগন্নাথপুর উপজেলার সহকারী প্রোগ্রামার আশীষ চক্রবর্তী বলেন, জুন মাসে সরকারি দপ্তরগুলোতে কাজের অনেক চাপ থাকে। বন্যার কারণে বিদ্যুৎ সংযোগ না থাকায় অনেকটা বিঘ্নিত হয়।

জগন্নাথপুর উপজেলার আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ বলেন, বন্যার পানি কিছুটা কমতে থাকায় কিছু কিছু এলাকায় সংযোগ দেওয়া সম্ভব হয়েছে। এখনো অনেক জায়গায় বন্যার পানির কারণে সংযোগ চালু করা যাচ্ছে না। তাঁর সার্বক্ষণিক খোঁজখবর নিয়ে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতে কাজ করছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন