এখনো বাড়িতে পৌঁছাননি বিশ্ববিদ্যালয় ছাত্র আহসান

বিজ্ঞাপন
default-image

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী আহসান হাবিব ওরফে হামজা গত শুক্রবার থেকে নিখোঁজ। সেদিন সকালে বাড়িতে পৌঁছাবেন বলে পরিবারকে জানালেও আজ সোমবার শেষ খবর পর্যন্ত তিনি বাড়ি যাননি। সেদিন থেকে তাঁর মুঠোফোনটিও বন্ধ।

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাতি ইউনিয়নের ফলিয়া গ্রামের মো. আবদুল মোতালেবের ছেলে তিনি। থাকতেন বিশ্ববিদ্যালয়ের শহীদ নাজমুল আহসান হলে।

বিশ্ববিদ্যালয় ও হল সূত্রে জানা গেছে, আহসান হাবিব শুক্রবার সকালে নিজ বাড়িতে যাবেন বলে তাঁর বাবাকে জানান। হলের সিসিটিভির ফুটেজে সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যায় শপিং ব্যাগ হাতে আহসানকে হল থেকে বের হতে দেখা যায়। পরে কোনো খোঁজ না পেয়ে আহসানের বাবা ও ভগ্নিপতি জামিলুর রহমান বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেন।

আজ জামিলুর রহমান প্রথম আলোকে বলেন, ‘আহসান কী কারণে নিরুদ্দেশ হয়েছে তা আমাদের জানা নেই। এখনো (রাত ৯টা) তাঁর কোনো খোঁজ পাওয়া যায়নি।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. আজহারুল হক বলেন, নিখোঁজের ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ময়মনসিংহের কোতোয়ালি থানায় জিডি করেছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, নিখোঁজ শিক্ষার্থী আহসানকে খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন