default-image

ওলকচুর ভেতরে বিশেষ কায়দায় পলিথিনে মুড়িয়ে ১৫ হাজার ৩০০ ইয়াবা বড়ি নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামে যাওয়ার পথে ২ নারীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা–পুলিশ। সোমবার দুপুরে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি এলাকায় প্রধান সড়ক থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন রামু উপজেলার রামিছা বেগম (২২), চকরিয়া উপজেলার জহুরা বেগম (৫০) ও অটোরিকশাচালক পেকুয়া উপজেলার মো. নাছির (৪০)।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে চকরিয়া-পেকুয়া পার হয়ে বাঁশখালীর ওপর দিয়ে চট্টগ্রাম শহরে ইয়াবা নিয়ে যাওয়ার খবর পেয়ে বাঁশখালী থানা–পুলিশের একটি দল অভিযানে যায়। অভিযানে পুঁইছড়ি প্রধান সড়কের ফুটখালি ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার ওপর থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় ওলকচুর ভেতরে বিশেষ কায়দায় পলিথিনে মোড়ানো অবস্থায় ১৫ হাজার ৩০০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবির বলেন, ওলকচুর ভেতরে করে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জব্দ করা হয়েছে অটোরিকশাটি।

বিজ্ঞাপন
মন্তব্য করুন