default-image

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ওয়াজ মাহফিলে সরকারবিরোধী উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা। বুধবার রাত আটটার দিকে উপজেলার বড় রাজাপুর গ্রামের সিদ্দিকীয়া নুরানি মাদ্রাসা আয়োজিত ওয়াজ মাহফিলে এ ঘটনা ঘটে।

পুলিশে সোপর্দ করা দুজন হলেন মো. ইউনুস (৩৭) ও ইমরান হোসেন ওরফে রাজু (২২)। ইউনুস কবিরহাট উপজেলার সাদুল্ল্যাপুর গ্রামের আমিন উল্যার ছেলে। তিনি লক্ষ্মীপুরের একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন। আর ইমরান বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবুল বাশারের ছেলে।

বিজ্ঞাপন

ওয়াজ মাহফিলে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে বক্তাসহ দুজনকে আটকের ঘটনা নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক। তিনি বলেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বুধবার রাতে দুজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। আটক দুজনকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আজ বৃহস্পতিবার সকালে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

তবে পুলিশের একটি সূত্র বলছে, ওয়াজ মাহফিল থেকে আটক করা বক্তার বক্তব্যের ভিডিও পর্যালোচনা করে গুরুতর কিছু না পাওয়ায় মামলা না দিয়ে ৫৪ ধারায় আটক করে আদালতে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন