default-image

কক্সবাজার সৈকতের কলাতলী এলাকার ‘সি ক্ল্যাসিক রিসোর্ট’ নামে আটতলা একটি আবাসিক হোটেল থেকে নিচে পড়ে তরুণ এক পর্যটকের মৃত্যু হয়েছে। তাঁর নাম বাবু শেখ (২০)। তিনি টাঙ্গাইল পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এই খবরের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গীয়াস বলেন, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ওই তরুণকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়। কী কারণে এবং কীভাবে ওই তরুণের মৃত্যু হয়েছে, তার তদন্ত করে দেখছে পুলিশ।

বিজ্ঞাপন

ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আশিকুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই বাবু শেখের মৃত্যু হয়। তাঁর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নিহত বাবু শেখের বড় ভাই আবদুল্লাহ আল আসিফ বলেন, গত মঙ্গলবার টাঙ্গাইল থেকে তাঁরা ৫২ জনের একটি দল কক্সবাজার ভ্রমণে গিয়ে সৈকতের কলাতলী এলাকার সি ক্ল্যাসিক রিসোর্টে ওঠেন। বুধবার সন্ধ্যায় সবাই যে যাঁর মতো করে হোটেলে অবস্থান করছিলেন। বাবু শেখ হোটেলের ৮০২ নম্বর কক্ষে ছিলেন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হঠাৎ খবর এল, বাবু শেখ হোটেলের আটতলা থেকে নিচে পড়ে গেছেন। তখন সবাই তাঁকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য পড়ুন 0