default-image

ময়মনসিংহ নগরে মানুষের মাথার খুলি, বিপুল হাড়সহ গ্রেপ্তার হওয়া মো. বাপ্পীকে তিন দিন পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের (রিমান্ড) আবেদন মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আবদুল হাই এ আদেশ দেন।

গত শনিবার রাতে কোতোয়ালি মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে নগরের রামকৃষ্ণ মিশন সড়কের একটি বাসা থেকে মাথার খুলিসহ বিপুল পরিমাণ কঙ্কাল উদ্ধার করে। এতে জড়িত সন্দেহে কালীবাড়ি কবরখানা সড়কের বাসিন্দা মো. বাপ্পীকে (৩২) আটক করে পুলিশ। পরদিন রোববার রাতে থানায় বাপ্পী ও তাঁর সহযোগী মো. শাকিলকে আসামি করে মামলা করে পুলিশ।

বিজ্ঞাপন

উদ্ধার করা কঙ্কালের মধ্যে মানুষের ১২টি মাথার খুলি ও ২ বস্তা হাড় ছিল। উদ্ধার অভিযানে হাড় থেকে মাংস ছাড়ানোর জন্য এবং মাংস দ্রুত পচানোর কাজে ব্যবহারের জন্য ৮০ কেজি তরল ও ৩ কেজি দানাদার সাদা রঙের কেমিক্যাল জব্দ করা হয়।

জানতে চাইলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাপ্পী পুলিশের কাছে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এর আগেও তিনি একই অপরাধে কারাভোগ করেছিলেন। তাঁকে আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

মন্তব্য পড়ুন 0