করোনাযোদ্ধাদের জন্য এক মিনিটের করতালি

বিজ্ঞাপন
default-image

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় নিয়োজিত সম্মুখযোদ্ধা হিসেবে পরিচিত চিকিৎসক, নার্স, পুলিশ, সাংবাদিকদের প্রতি সম্মান ও শ্রদ্ধা জানাতে বগুড়ায় করতালি কর্মসূচির আয়োজন করে বেসরকারি সংস্থা টিএমএসএস। এই কর্মসূচির মাধ্যমে দেশ ও বিদেশের করোনাজয়ীদের প্রতিও সম্মান জানানো হয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মঙ্গলবার বিকেল ৪টা ৫৯ মিনিট থেকে ৫টা পর্যন্ত বগুড়ার নওদাপাড়া এলাকার মম ইন হোটেলের সামনে থেকে টিএমএসএসের ফাউন্ডেশন কার্যালয় ও টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল হয়ে বাঘোপাড়া পর্যন্ত  বগুড়া-রংপুর মহাসড়কের এক পাশে করতালি দিয়ে এই কর্মসূচি পালন করা হয়। সামাজিক দূরত্ব মেনে এক মিনিট স্থায়ী এই কর্মসূচির আয়োজন করা হয়। এতে টিএমএসএসের কর্মকর্তা ও কর্মীরা ছাড়াও মম ইন হোটেল, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মী,পুন্ড্র ইউনিভার্সিটি সায়েন্স অ্যান্ড টেকনোলজির শিক্ষক ছাড়াও টিএমএসএসের সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মীরা অংশ নেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কর্মসূচিতে অন্যদের মধ্যে পুন্ড্র ইউনিভার্সিটি সায়েন্স অ্যান্ড টেকনোলজির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) আ ন ম রেজাউল করিম, টিএমএসএসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হোসনে আরা বেগম, সাবেক যুগ্ম সচিব ও সংস্থার পরামর্শক নাজমুল হক, শামছুল আলম, টিএমএসএসের উপনির্বাহী পরিচালক মতিউর রহমান, পরিচালক (চিফ প্রোগ্রাম সেক্টর) জাকির হোসেন, পরিচালক আবদুস সালাম, শাহজাদী বেগমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন