করোনার নমুনা পরীক্ষার আড়াই মাস পর ফলাফল এল পজিটিভ

বিজ্ঞাপন
default-image

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় করোনা পরীক্ষার নমুনা দেওয়ার আড়াই মাস পর মোবাইলে খুদে বার্তা এল তিনি করোনা সংক্রমিত হয়েছেন। তাঁর ফলাফল পজিটিভ। এই ব্যক্তি হলেন স্থানীয় সাংবাদিক অলিউল্লাহ সরকার।

গতকাল রোববার রাতে তাঁর মোবাইলে এই খুদে বার্তা আসে। একই দিন নমুনা দেওয়া আরও তিন সাংবাদিক মো. রুবেল, আনোয়ার হোসেন ও ভজন শংকর আচার্যের মোবাইলেও গতকাল রাতে খুদে বার্তা আসে। তবে তাঁদের ফলাফল নেগেটিভ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কসবা উপজেলায় এ পর্যন্ত ২৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ১৯৭ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, করোনা সংক্রামিত হয়েছেন কি না, জানার জন্য স্থানীয় বেশ কয়েকজন সাংবাদিক গত ২৮ মে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দিয়েছিলেন। কয়েক দিনের মধ্যে কয়েকজনের ফলাফল এলেও চারজনের আসেনি। গতকাল রাতে তাঁদের ফলাফল আসে।

সাংবাদিক অলিউল্লাহ সরকার বলেন, তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন। পুরোদমে কাজ চালিয়ে যাচ্ছেন। করোনা পরীক্ষার নমুনা দেওয়ার আড়াই মাস পর ফোনে খুদে বার্তা আসে তিনি করোনা পজিটিভ। হাসপাতালে যোগাযোগ করলে তারা জানিয়েছে, তাদের আর কোনো পরীক্ষা করতে হবে না।

কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রহমান বলেন, দীর্ঘ সময় পর করোনা প্রতিবেদন আসার বিষয়টি আবারও খতিয়ে দেওখা হবে। কোনো ধরনের ভুল হয়েছে কি না, তা–ও খুঁজে বের করা হবে। তিনি বলেন, কসবা উপজেলায় এ পর্যন্ত ২৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাঁদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ১৯৭ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন