default-image

হবিগঞ্জ-৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাহিরকে বাংলাদেশ বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে।

আজ বুধবার সকাল ১০টায় কোভিড–১৯ রোগে আক্রান্ত ওই সাংসদকে ঢাকায় পাঠানো হয়। বুধবার হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মো. মুখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।  

বিজ্ঞাপন

জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে, হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনের সাংসদ মো. আবু জাহির অসুস্থ বোধ করলে গত রোববার তাঁর নমুনা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে গত সোমবার রাতে প্রতিবেদন আসে সাংসদ আবু জাহির কোভিড–১৯ আক্রান্ত। এরপর থেকে সাংসদ হবিগঞ্জ শহরে তাঁর বাসায় আইসোলেশনে ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় গতকাল রাতেই তাঁকে সিএমএইচ পাঠানোর সিদ্ধান্ত নেয় পরিবার।  

আজ সকাল ১০টায় বাংলাদেশ বিমানবাহিনীর একটি হেলিকপ্টার হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অবতরণ করে। এ সময় সেখান থেকে সাংসদ আবু জাহিরকে নিয়ে সিএমএইচের উদ্দেশে রওনা দেয় হেলিকপ্টরটি। সাংসদের ব্যক্তিগত সহকারী সুদীপ দাশ প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন।  

ডেপুটি সিভিল সার্জন মো. মুখলেছুর রহমান জানান, সাংসদ আবু জাহির আইসোলেশন চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন। গতকাল মঙ্গলবার রাতে সিদ্ধান্ত হয় তাঁকে সিএমএইচে নেওয়ার। এ পর্যন্ত হবিগঞ্জে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন ১ হাজার ৮০৫ জন। তাঁর মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৫১৬ জন। এই জেলায় এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১৬ জন।

মন্তব্য পড়ুন 0