করোনায় গোয়ালন্দের সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরী (৭৮) করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেন তিনি।

হাসান ইমাম চৌধুরী রাজবাড়ী-১ আসনের প্রয়াত সংসদ সদস্য ওয়াজেদ আলী চৌধুরীর ছোট ভাই। তিনি রাজবাড়ী জেলা পরিষদ সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন। ছিলেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। স্থানীয় বরাট ভাকলা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে অবসর নেন তিনি।

পরিবার সূত্রে জানা গেছে, হাসান ইমাম চৌধুরী দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, ডায়াবেটিস ও হৃদ্‌রোগে ভুগছিলেন। দুই সপ্তাহ আগে তাঁর শরীরে করোনার বিভিন্ন উপসর্গ দেখা দেয়। অসুস্থ হয়ে পড়লে গত ২৩ জুলাই তাঁকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেওয়া হয়। পরে ২৬ জুলাই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নমুনা পরীক্ষায় তিনি করোনা ‘পজিটিভ’ হিসেবে শনাক্ত হন। এরপর থেকে তিনি ওই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সকাল সোয়া সাতটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

হাসান ইমাম চৌধুরী স্ত্রী, দুই ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে নিজ বাড়ি গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের কাটাখালী বাজারে ওয়াজেদ চৌধুরী স্মৃতি চত্বরে জানাজার পর পারিবারিক কবরস্থানে লাশ দাফনের কথা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসান ইমাম চৌধুরীর ভাতিজা গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে জানাজা ও লাশ দাফনের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন