করোনায় তাড়াশে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

কোভিড–১৯–এ আক্রান্ত হয়ে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু হাসান মির্জা (৫৭) মারা গেছেন। আজ সোমবার সকাল ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জামাল মিঞা ইউপি চেয়ারম্যানের মৃত্যুর তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আবু হাসান মির্জা মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জামাল মিঞা বলেন, ইউপি চেয়ারম্যান আবু হাসান মির্জা আগে থেকেই বিভিন্ন রোগে ভুগছিলেন। ৩ সেপ্টেম্বর অসুস্থ হয়ে পড়লে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে নমুনা পরীক্ষায় তাঁর করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। আজ ভোরে ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মরহুমের ছোট ভাই মির্জা ওয়াহেদুজ্জামান মুঠোফোনে প্রথম আলোকে বলেন, আজ আসর নামাজ শেষে ভাদাস গ্রামের কবরস্থানসংলগ্ন মাদ্রাসা মাঠে ইউপি চেয়ারম্যানের জানাজা অনুষ্ঠিত হবে। পরে স্থানীয় কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।

স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ইউপি চেয়ারম্যানের জানাজা ও দাফনের ব্যবস্থা নেওয়া হয়েছে
মো. মেজবাউল করিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবাউল করিম আজ দুপুর ১২টার দিকে প্রথম আলোকে বলেন, স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ইউপি চেয়ারম্যানের জানাজা ও দাফনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন