default-image

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে যশোর সদর ট্রাফিক পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এ নিয়ে এ পর্যন্ত কোভিডে আক্রান্ত হয়ে দেশে ৮০ জন পুলিশ সদস্যের মৃত্যু হলো।

ওই কনস্টেবলের নাম মানিক মোল্যা (৫৮)। তিনি মাগুরার মহম্মদপুর উপজেলার জাংগালিয়া গ্রামের বাসিন্দা।

বিজ্ঞাপন

যশোর সদর ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মাহাবুব কবির বলেন, কয়েক দিন ধরে মানিক মোল্যা জ্বরে ভুগছিলেন। এ কারণে তাঁকে ছুটি দেওয়া হয়। করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার এ পরীক্ষার প্রতিবেদন পাওয়া যায়। এতে তাঁর করোনা ধরা পড়ে। শুক্রবার বিকেলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাঁকে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে ঢাকায় রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়। শুক্রবার রাতে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। ফরিদপুরে পৌঁছালে তাঁর অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। তাঁকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত দেড়টার দিকে তাঁর মৃত্যু হয়।

সারা দেশে এ পর্যন্ত পুলিশের ১৮ হাজার ৮১ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার উপসর্গ নিয়ে ১১ হাজার ১৪৬ কোয়ারেন্টিনে রয়েছেন। আইসোলেশনে রয়েছেন ১ হাজার ৫১৫ জন। আর সুস্থ হয়েছেন ১৭ হাজার ৬০০ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0