করোনায় বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে পাবনার বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল কাদের (৭৫) মারা গেছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার স্কয়ার হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আনাম সিদ্দিকী ওই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৮ আগস্ট আবদুল কাদের জ্বরে আক্রান্ত হন। ২ সেপ্টেম্বর তাঁকে সিরাজগঞ্জের এনায়েতপুরে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন তাঁকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৪ সেপ্টেম্বর তিনি করোনাভাইরাসে সংক্রমিত বলে জানা যায়। স্কয়ারে চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধ্যা পৌনে সাতটার দিকে তিনি মারা যান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আবদুল কাদের দীর্ঘদিন ধরে বেড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি আওয়ামী লীগের মনোনয়নে ২০১৪ ও ২০১৯ সালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ইউএনও আসিফ আনাম বলেন, কাদেরের মরদেহ জাতসাকিনী ইউনিয়নের শিবপুরে তাঁর গ্রামে নিয়ে আসার প্রস্তুতি চলছে। সেখানে স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হবে। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন