default-image

করোনাভাইরাসের সংক্রমণে ঢাকার সাভারের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইলের মির্জাপুরের একজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে তিনি মারা যান।

পারিবারিক সূত্র জানায়, ওই ব্যক্তি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ২৫ জুন টাঙ্গাইলের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি হন। সেখানে নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজেটিভ শনাক্ত হলে ১ জুলাই তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এদিকে মির্জাপুরে একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ নতুন করে আরও ২০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে মির্জাপুর উপজেলায় কোভিড–১৯ রোগীর সংখ্যা ৩২৮ জন। শনাক্তদের মধ্যে মির্জাপুর উপজেলার মহেড়া পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের (পিটিসি) একজন অতিরিক্ত পুলিশ সুপার (৩৮) এবং ৫ জন পুলিশ সদস্য আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, করোনাভাইরাসে সংক্রমণের উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে ঢাকার শিশু হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে পাওয়া আংশিক ফলাফলে ওই ২১ জনের করোনা পজেটিভ ফল পাওয়া যায়।

মির্জাপুরে সব মিলিয়ে ৩২৮ জন কোভিড–১৯ রোগীর মধ্যে ছয়জন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ১৬২ জন। অন্য ১৬০ জন নিজের বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম বলেন, শনাক্ত ব্যক্তি এবং তাদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন