default-image

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলামের বাবা মো. নজরুল ইসলাম (৭৯) করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নজরুল ইসলাম টাঙ্গাইলের নাগরপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ছেলে জাহিদুল ইসলাম। আজ দুপুরে তিনি বলেন, বাবার মরদেহ টাঙ্গাইলের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে দাদা-দাদির কবরের পাশে তাঁর লাশ দাফন করা হবে।

গত ২৪ জুলাই সিলেট সিটির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলামসহ তাঁর পরিবারের সদস্যরা কোভিড-১৯–এ আক্রান্ত হন। এ সময় জাহিদুল ইসলাম, তাঁর বাবা নজরুল ইসলাম, মা (৭৫) ও স্ত্রী (৪৫) আক্রান্ত হন। এরপর থেকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশেন সেন্টারে ২১ দিন চিকিৎসাধীন থাকার পর তিনি মারা গেলেন। সকাল সাড়ে ১০টায় সিলেট নগরের হযরত মানিকপীর (রা.) কবরস্থানে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাঁর মরদেহ নিয়ে টাঙ্গাইলের উদ্দেশে রওনা হন তাঁরা।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম বলেন, ‘এত দিন আমি বাবার চিকিৎসার তদারকি করেছি। আমার ও আমার মায়ের করোনা শনাক্ত হলেও এখন তেমন কোনো উপসর্গ নেই। আমার মা এখন সম্পূর্ণ সুস্থ। তবে আমি এখনো নাকে কোনো গন্ধ পাচ্ছি না।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0