default-image

করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে হবিগঞ্জের তিনজনের মৃত্যুর হয়েছে। তাঁদের মধ্যে একজন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্য দুজন নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন।
নিহত ব্যক্তিদের মধ্যে রয়েছেন হবিগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী মো. নজরুল ইসলাম (৫৭)। অপর দুজন হলেন বানিয়াচং উপজেলার বাসিন্দা ৯০ বছর বয়সী এক বৃদ্ধ ও বাহুবল উপজেলার ৮০ বছর বয়সী এক বৃদ্ধ। নজরুল ইসলাম ও ৯০ বছর বয়সী ওই ব্যক্তি গতকাল রোববার মারা যান। আর ৮০ বছরের ওই ব্যক্তি গত শনিবার মারা গেছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মো. মুখলিছুর রহমান।

বিজ্ঞাপন

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, আইনজীবী নজরুল ইসলামের শরীরে গত ৩১ আগস্ট করোনা শনাক্ত হয়। এরপর তাঁকে চিকিৎসার জন্য ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তিনি মারা যান। লাশ নিজ বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জে নিয়ে আসার পর স্বাস্থ্যবিধি অনুসরণ করে দাফন করা হয়েছে।

বিজ্ঞাপন

ডেপুটি সিভিল সার্জন মুখলিছুর রহমান বলেন, সপ্তাহখানেক আগে করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হন বানিয়াচং ও বাহুবল উপজেলার ওই দুই বাসিন্দা। এরপর থেকে তাঁরা নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। করোনার পাশাপাশি তাঁরা বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। বানিয়াচংয়ের ওই বৃদ্ধ শনিবার নিজ বাড়িতে মারা যান। আর বাহুবলের ওই ব্যক্তি গতকাল মারা গেছেন। স্বাস্থ্যবিধি অনুসরণ করে লাশের দাফন সম্পন্ন হয়েছে।

মন্তব্য পড়ুন 0