করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে দুজনের মৃত্যু

দুজনকেই জ্বর–শ্বাসকষ্টের সমস্যা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যান।

বিজ্ঞাপন
default-image

করোনাভাইরাসে সংক্রমণের উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১১ ঘণ্টার ব্যবধানে এক নারীসহ দুজন মারা গেছেন। রোববার রাতে ও সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তাঁদের মৃত্যু হয়। এ নিয়ে করোনা উপসর্গে এই হাসপাতালে ১০২ জনের মৃত্যু হলো।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মৃত দুজনের মধ্যে একজন হলেন রাশিদা খাতুন (৬০)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার বাসিন্দা। অপরজনের নাম বক্কার সরদার (৬০)। তিনি তালা উপজেলার বাসিন্দা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মন্ডল বলেন, শ্বাসকষ্ট, জ্বর ও কাশি নিয়ে শুক্রবার দুপুরের দিকে রাশিদা খাতুন হাসপাতালে ভর্তি হন। তাঁকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাতটার দিকে তাঁর মৃত্যু হয়। জ্বর-শ্বাসকষ্টে আক্রান্ত বক্কার সরদারকে শনিবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়। আইসোলেশন ইউনিটে তাঁর চিকিৎসা চলছিল। রোববার রাত আটটার দিকে তিনি মারা যান। তাঁরা করোনাভাইরাসে সংক্রমিত ছিলেন কিনা জানতে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন করতে বলা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন