করোনা জয় করে কাজে ফিরলেন কুষ্টিয়ার মেয়র আনোয়ার

বিজ্ঞাপন
default-image

কুষ্টিয়া পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আনোয়ার আলী (৭৫) করোনা জয় করে কাজে ফিরেছেন। আজ রোববার সকালে তিনি কর্মস্থলে যোগদান করেন। এ সময় কাউন্সিলরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পৌরসভা সূত্রে জানা যায়, গত ৬ আগস্ট মেয়র ও তাঁর ছেলে পারভেজ আনোয়ারের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়। পরদিন সকালে মেয়রকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১০ দিন চিকিৎসা শেষে তিনি ঢাকার বাসায় ছিলেন। গত মঙ্গলবার তিনি ঢাকা থেকে কুষ্টিয়ার বাড়িতে ফিরে আসেন। রোববার বেলা ১১টায় তিনি তাঁর প্রিয় কর্মস্থলে যোগ দেন।

দুপুর ১২টায় গিয়ে দেখা যায়, পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীরা মেয়রকে তাঁর কার্যালয়ে ফুল দিয়ে স্বাগত জানাচ্ছেন।

আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা মেয়র আনোয়ার আলী বলেন, ‘আমি একটানা তিন দিন হাসপাতালে অচেতন ছিলাম। সৃষ্টিকর্তার অশেষ রহমত ও মানুষের ভালোবাসায় জীবন ফিরে পেয়েছি। করোনা নিয়ে যেন কেউ কোনো অবহেলা না করেন।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম বলেন, মেয়র মহোদয় ফিরে আসায় আল্লাহর কাছে শুকরিয়া। পৌরসভার কাজে নতুন করে উদ্যম ফিরে আসবে।

আনোয়ার আলী একটানা ১৬ বছর কুষ্টিয়া পৌরসভার মেয়র পদে রয়েছেন। বিভিন্ন সময়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ শীর্ষ কয়েকটি পদে দায়িত্ব পালন করেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন