বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আরশাদ মিয়ার বাবা আবদুল্লাহর সঙ্গে গাংধরকান্দা গ্রামের কামাল মিয়ার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল সকালে এ নিয়ে স্থানীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিরা বিষয়টি মীমাংসার জন্য উলুকান্দা এলাকায় উভয় পক্ষকে নিয়ে সালিসে বসেন। সালিসের একপর্যায়ে দুই পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। এ সময় কামাল মিয়াসহ তাঁর লোকজন আরশাদ মিয়াকে বেধড়ক মারধর করেন।

পরে স্থানীয় লোকজন আরশাদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় আরশাদ মিয়ার মৃত্যু হয়।

কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুল্লাহ খান জানান, এ ঘটনায় আটক তিনজনই কামাল মিয়ার পক্ষের লোক। এর মধ্যে সিরাজুল ইসলাম ও সাফায়েতউল্লাহ—এ দুজন মজনু মিয়ার স্বজন।
মো. হাবিবুল্লাহ খান বলেন, হামলায় নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় গতকাল সন্ধ্যা থেকে রাত পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। ঘটনায় সঙ্গে জড়িত অন্য ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে। নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন