default-image

সাতক্ষীরার কলারোয়ার চাঞ্চল্যকর দুই সন্তানসহ দম্পতিকে হত্যার ঘটনায় নিহত শাহিনুরের ছোট ভাই রায়হানুলের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার দুপুরে সাতক্ষীরার জুডিশিয়াল আদালত-২–এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার এ রিমান্ড মঞ্জুর করেন।

সাতক্ষীরা পুলিশের কোর্ট পরিদর্শক অমল রায় বিষয়টি নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার রাতে গ্রেপ্তারের পর রায়হানুলকে জিজ্ঞাসাবাদের জন্য গত শুক্রবার ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম। রোববার রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার জিজ্ঞাসাবাদের জন্য রায়হানুলের পাঁচ দিনের রিমান্ড আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের পরিদর্শক শফিকুল ইসলাম জানান, আদালতের আদেশ হাতে পাওয়ার পর সোমবার রায়হানুলকে জেলখানা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হবে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারান পাল জানান, গত বুধবার রাতের কোনো এক সময়ে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামের মৎস্য হ্যাচারির মালিক শাহিনুর, তাঁর স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন ও মেয়ে তাসনিম সুলতানাকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কারও নাম উল্লেখ না করে নিহত শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন থানায় মামলা করেন। ওই দিন রাতে সিআইডি পুলিশ নিহত শাহিনুরের ছোট ভাই রায়হানুলকে গ্রেপ্তার করে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0