বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, তৃতীয় ধাপে ধুনট উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে গোসাইবাড়ী ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শামছুল বারী সেখ। তাঁর সমর্থনে শনিবার সকাল থেকে গোসাইবাড়ী ডিগ্রি কলেজে মাঠে নির্বাচনী সভার আয়োজন করা হয়। সকাল ১০টার দিকে শিক্ষার্থীরা কলেজে ক্লাস করতে এসে মাঠে মঞ্চ দেখে ফিরে যান। এ কারণে ক্লাসে শিক্ষার্থীদের উপস্থিতিও কমে যায়। সকাল আটটা থেকে বেলা তিনটা পর্যন্ত বিদ্যুৎ না থাকায় সেখানে জেনারেটরের মাধ্যমে বিদ্যুতের ব্যাবস্থা করা হয়। ফলে জেনারেটরের শব্দে পাঠদান ব্যাহত হয়।

কলেজ মাঠে নির্মিত মঞ্চে দলীয় নেতা–কর্মীদের সমবেত হওয়া, মাইকের শব্দ, কলেজের বারান্দায় রান্নার আয়োজনে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। এ কারণে দুপুর ১২টার দিকে কলেজ ছুটি দেওয়া হয়।

এ বিষয়ে গোসাইবাড়ি ইউপি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শামছুল বারী সেখ প্রথম আলোকে বলেন, ‘নির্বাচনে আমাকে নৌকার প্রতীক দেওয়া হয়েছে। তাই দলের পক্ষ থেকে নেতা–কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে সমাবেশের আয়োজন করেছেন। তাই তাঁদের জন্য দুপুরের পর সামান্য কিছু ডাল–ভাতের আয়োজন করা হয়। এটাকে ভূরিভোজ বলা যায় না।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন