default-image

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক ভারতীয় নাগরিকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাইমপুর ইউনিয়নের পানিয়ারুপ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন ব্যক্তি মোটরসাইকেল আরোহী। তাঁরা হলেন কসবা উপজেলার কুটি ইউনিয়নের মাইজখার রামপুর গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল হোসেন (২৩), উপজেলার মেহারী ইউনিয়নের শিমরাইল সাতপাড়া গ্রামের বোরহান মিয়ার ছেলে পায়েল মিয়া (২১) ও ভারতের ত্রিপুরা রাজ্যের মিয়াপাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে আমজাদ হোসেন (২৫)। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের সহিদ মিয়ার ছেলে হাসান মিয়া (২১) আহত হয়েছেন। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে চালকসহ চারজন একটি মোটরসাইকেল নিয়ে কসবা উপজেলার পানিয়ারুপ-মাইজখার রাস্তা দিয়ে যাচ্ছিলেন।  পানিয়ারুপ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চার মোটরসাইকেল আরোহীর মধ্যে তিনজন মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহত ব্যক্তিদের স্বজন ও স্থানীয় ব্যক্তিরা লাশ নিয়ে গেছেন। গুরুতর আহত হাসান মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে পুলিশ মাছের পানিভর্তি পিকআপ ভ্যানটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া বলেন, নিহত ব্যক্তিদের স্বজনেরা তাঁদের লাশ নিয়ে গেছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন