বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সালাউদ্দিন চারগাছ গ্রামের বাড়ি থেকে আজ সকাল ৯টার দিকে মোটরসাইকেলে কসবায় আসছিলেন। পথে তিনলাখপীর-চারগাছ সড়কের শ্যামবাড়ি ব্রিজ এলাকায় বিপরীত দিক থেকে বালুভর্তি একটি ট্রাক দ্রুতগতিতে আসছিল। এ সময় ব্রিজের রেলিংয়ের সঙ্গে সালাউদ্দিনের মোটরসাইকেলটির ধাক্কা লাগে এবং মোটরসাইকেলসহ তিনি ট্রাকের চাকার নিচে চলে যান। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। পরে কসবার কুটি চৌমহনী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের চাকার নিচ থেকে সালাউদ্দিনের লাশ উদ্ধার করেন।

খবর পেয়ে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম, কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঁইয়া, কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান, বাদৈর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শিপন আহাম্মদ ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

কসবা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন বলেন, সালাউদ্দিন সাহেব খুব ভালো শিক্ষক ছিলেন। তাঁর অকাল মৃত্যুতে উপজেলার শিক্ষকেরাসহ সাধারণ মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

কসবা থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঁইয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন