default-image

বরিশালের গৌরনদী উপজেলায় কাভার্ডভ্যান ও ট্রলির সংঘর্ষে তরুণ ট্রলিচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন চারজন। আজ শনিবার বেলা ১১টায় উপজেলার বাটাজোর ইউনিয়নের বাটাজোর কবিবাড়ি সেতুর সামনে এই ঘটনা ঘটে।

নিহত ওই তরুণের নাম আবদুল আজিজ (২৫)। তিনি উজিরপুর উপজেলার বামরাইল গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। আহত চারজন হলেন রবিউল ফকির (২০), কালাম হোসেন (৫৫), টিপু আহম্মেদ (৪৫) ও তাঁর ছেলে জিসান (১২)। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত কালাম হোসেনের বাড়ি কালকিনি উপজেলার দক্ষিণ রজমানপুর গ্রামে। আহত অপর তিনজনের বাড়ি উজিরপুর উপজেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বরিশালগামী কাভার্ডভ্যানের (ঢাকা মেট্রো-ট ১৫-৪৫৩৯) চালক তিন মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ইটভর্তি ট্রলিকে ধাক্কা দেন। ট্রলিটি দুমড়েমুচড়ে যায় ও কাভার্ডভ্যানটির একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান ট্রলিচালক। আহত ব্যক্তিদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

বিজ্ঞাপন

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দেওয়ান আবদুস সালাম বলেন, আহত ব্যক্তিদের অবস্থার অবনতি ঘটলে তাঁদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় একজন নিহত ও চারজন আহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার সহকারী পরিদর্শক (এসআই) আবদুর রহমান বলেন, দুর্ঘটনার পর থেকে কাভার্ডভ্যানের চালক পলাতক। নিহত চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন