default-image

মানিকগঞ্জ সদর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন মোটরসাইকেলের চালক ও অপর এক আরোহী। আজ শনিবার সকালে মহাসড়কের বাগজান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরোহী হলেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবুরিয়া গ্রামের লাল মিয়ার ছেলে সবুজ মিয়া (২৩)। আহত দুজন হলেন মোটরসাইকেলের চালক পাবনার আমিনপুরের মাসুদিয়া কাজীপাড়া গ্রামের নাজমুল হাসান (৩০) এবং আরোহী ধুবুরিয়া গ্রামের ফরহাদ হোসেন (২৬)।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে নাগরপুর থেকে ভাড়া করা একটি মোটরসাইকেলে করে সবুজ ও ফরহাদ ঢাকার গাবতলী যাচ্ছিলেন। সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাগজান এলাকায় সিমেন্টবাহী একটি কাভার্ড ভ্যান সামনে থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে মহাসড়কের ওপরে পড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী সবুজ নিহত হন। আহত দুজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, কাভার্ড ভ্যানটি জব্দ এবং এর চালক ইমরান খানকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন