default-image

আওয়ামী লীগের নেতা-কর্মীদের ধাওয়া খেয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা যুবদলের কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে জঙ্গলে। আজ শুক্রবার সকালে উপজেলার আটাবহ ইউনিয়নের সাহাবাজপুর এলাকায় একটি জঙ্গলের মধ্যে খোলা স্থানে কর্মিসভা করা হয়। নেতা-কর্মীরা সেখানেও হামলার ভয়ে সংক্ষিপ্তভাবে সভা শেষ করেন।

যুবদলের নেতা-কর্মীরা জানান, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুবদলের আটাবহ ইউনিয়ন যুবদলের নেতা-কর্মীরা কালিয়াকৈর বাজার এলাকায় বিএনপির দলীয় কার্যালয়ে এক কর্মিসভার আয়োজন করে। কিন্তু ওই এলাকায় গতকাল বৃহস্পতিবার রাতে ও আজ সকালে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিএনপির অফিসে হামলা করে বিএনপির নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে দেন। এ কারণে বিএনপির নেতারা ওই এলাকায় কোনো কর্মসূচি পালন করতে পারেননি। ধাওয়া খেয়ে তাঁরা পরে আটাবাহ ইউনিয়নের সাহাবাজপুর এলাকায় একটি জঙ্গলের পাশে খোলা মাঠে অবস্থান নেন। পরে সেখানেই গাছে ব্যানার সাঁটিয়ে কর্মিসভা পালন করেন।

আজ শুক্রবার সকালে উপজেলার আটাবহ ইউনিয়নের সাহাবাজপুর এলাকায় একটি জঙ্গলের মধ্যে খোলা স্থানে কর্মিসভা করা হয়। নেতা-কর্মীরা সেখানেও হামলার ভয়ে সংক্ষিপ্তভাবে সভা শেষ করেন।

কর্মিসভায় সভাপতিত্ব করেন আটবহ ইউনিয়ন যুবদলের সভাপতি আলমগীর হোসেন। বক্তব্য দেন কালিয়াকৈর উপজেলা যুবদলের আহ্বায়ক তপন খান, উপজেলা যুবদলের সদস্যসচিব রফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শাহিনুজ্জামান, যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক হাসনাত মোহাম্মদ রায়হান ও আরিফুল ইসলাম প্রমুখ।

বিজ্ঞাপন

কালিয়াকৈর উপজেলা যুবদলের সদস্যসচিব রফিকুল ইসলাম বলেন, মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুবদলের কর্মিসভার আয়োজন করা হয়। কিন্তু আওয়ামী লীগের কিছু লোকজন তাঁদের ধাওয়া করেন। পরে তাঁরা বাধ্য হয়ে ওই এলাকায় একটি মাঠে বসে কর্মিসভা করেন।

এ বিষয়ে জানতে চাইলে কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর প্রথম আলোকে বলেন, ‘কোথাও কাউকে ধাওয়া করা হয়েছে, এমন খবর আমার জানা নেই।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন