default-image

রাজবাড়ীর কালুখালী উপজেলায় শুক্রবার বিকেলে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এক চা-পান বিক্রেতা মারা গেছেন। তাঁর নাম আলিমুদ্দিন শেখ (৪৬)। তিনি কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বিষয়-সাওরাইল গ্রামের বাসিন্দা।

প্রতিবেশী রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ডলি রানী দেবদাস বলেন, আলীমুদ্দিন দুই মেয়ে ও এক ছেলের জনক। বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দুরে ফুলতলা বাজারে তাঁর চা-পানের দোকান। ছেলের সঙ্গে তিনি চা-পান বিক্রি করতেন। মাঝেমধ্যে তাঁর শ্বাসকষ্ট হতো। তিন-চার দিন ধরে তিনি জ্বর, কাশি ও ঠান্ডায় ভুগছিলেন। গত রাত থেকে তিনি ডায়রিয়ায় আক্রান্ত হন। তিনি স্থানীয় এক চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নিয়েছিলেন। সকালে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। হাসপাতালে নেওয়ার সময় পথে তিনটার দিকে তিনি মারা যান। তাঁর মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। বিষয়টি পুলিশ ও স্বাস্থ্য প্রশাসনকে জানানো হয়েছে।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আবু জালাল বলেন, নমুনা সংগ্রহ করার জন্য একটি মেডিকেল টিম পাঠানো হয়েছে। করোনা প্রটোকল মেনে তাঁকে দাফন করার পরামর্শ দেওয়া হয়েছে। নমুনা প্রতিবেদনের ফলাফল হাতে পাওয়ার পর করোনার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন