বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বহিষ্কার হওয়া অন্যরা হলেন সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ও যুবলীগের সাধারণ সম্পাদক আহমদ আলী। মাঝবাড়ী ইউনিয়নের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন, মদাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান এবং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা।

বহিষ্কার হওয়া নেতাদের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান বলেন, দল বিচার-বিবেচনা করে প্রার্থী মনোনয়ন দিয়েছে। যাঁরা দলীয় আদেশ অমান্য করেছেন, তাঁদের গতকাল রোববার বহিষ্কার করা হয়েছে। এ–সংক্রান্ত চিঠিও তাঁদের কাছে পাঠানো হয়েছে।

বহিষ্কার হওয়া মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন সরদার বলেন, এভাবে বহিষ্কার করার কোনো এখতিয়ার নেই। তাঁকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল। তিনি এর উত্তরও দিয়েছেন। পরে বহিষ্কারের বিষয়ে তাঁকে কিছু জানানো হয়নি।

আর মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন বলেন, তাঁর ইউনিয়নে যাঁকে মনোনয়ন দেওয়া হয়েছে, তিনি দলের সদস্যও নন। ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা কোনো কমিটিতেই নেই। অর্থের বিনিময়ে দল থেকে মনোনয়ন নিয়েছেন। এমন অনিয়মের কারণে তিনি প্রার্থী হয়েছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন