default-image

কক্সবাজারের টেকনাফ থেকে মোহাম্মদ মানিক (২০) নামের এক ফল ব্যবসায়ী যুবকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই ব্যবসায়ী কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার জুম্মাপুর গ্রামের দুদু মিয়ার ছেলে।

আজ শনিবার বেলা সাড়ে তিনটার দিকে টেকনাফ পৌরসভার আলিয়াবাদ আবাসিক হোটেল আল আব্বাসের ১১০ নম্বর কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো মৃতদেহটি উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান প্রথম আলোকে বলেন, দুই মাস ধরে নিহত মানিক, তাঁর ভাই ও দুলাভাই মিলে কিশোরগঞ্জে বাজিতপুর থেকে ফলমূল এনে টেকনাফ পৌর এলাকায় ফেরি করে বিক্রি করে আসছিলেন। আজ দুপুরে ভাত রান্নার বিষয়ে তাঁদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ সময় তাঁকে গালমন্দ করলে ভাত রান্নার জন্য মানিক হোটেলে আসেন। দুপুর গড়িয়ে বিকেল হলেও তিনি দোকানে ফিরে না আসায় তাঁকে খুঁজতে হোটেলের কক্ষে গেলে সেখানে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় তাঁকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখা যায়। সঙ্গে সঙ্গে স্থানীয় ব্যক্তিরা তাঁকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0