default-image

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় দুই দল কিশোরের বিবাদের জেরে বিজয় সাহা (১৬) নামের এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বিজয় সাহার মৃত্যু হয়। এ ঘটনায় আজ শুক্রবার দুপুর পর্যন্ত মামলা হয়নি।

নিহত বিজয় সাহা মুক্তাগাছা পৌর শহরের নবারুণ বিদ্যানিকেতনের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবার নাম লিটন সাহা। বিজয় মুক্তাগাছা পৌর শহরের তাকাম পট্টি এলাকার বাসিন্দা ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুক্তাগাছা পৌর শহরের জমিদার বাড়ি এলাকায় ছাপান্ন প্রহর মাঠে সাত দিনব্যাপী হিন্দু সম্প্রদায়ের একটি ধর্মীয় অনুষ্ঠান (নামলীলা কীর্তন) চলছিল। বৃহস্পতিবার ছিল এ অনুষ্ঠানের শেষ দিন। ওই সন্ধ্যায় অনুষ্ঠানের মাঠের কাছাকাছি এলাকায় মোটরসাইকেল চালানো নিয়ে কিশোরদের মধ্যে কথা–কাটাকাটি হয়। এর জেরে দুই দল কিশোরের মধ্যে সংঘর্ষ হয়। পরে রাত পৌনে বারোটার দিকে একদল কিশোর অনুষ্ঠান মাঠের কাছাকাছি এলাকা থেকে বিজয় সাহাকে তুলে নিয়ে যায় মুক্তাগাছা জমিদারবাড়ির পাশের একটি গলিতে। সেখানে নিয়ে গিয়ে বিজয়কে ছুরিকাঘাত করা হয়। ছুরিকাঘাতের পর কয়েকজন কিশোর বিজয়কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে নেওয়ার পর রাত আনুমানিক দেড়টার দিকে বিজয় মারা যায়।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল আকন্দ প্রথম আলোকে বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কিশোরদের চিহ্নিত করা হয়েছে। পুলিশ তাদের গ্রেপ্তার করতে কাজ শুরু করছে। আজ দুপুর পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন