default-image

মাংসের টুকরা নিয়ে টানাহেঁচড়া করছিল কুকুর। এলাকায় ছড়িয়ে পড়ছিল লাশের দুর্গন্ধ। এর সূত্র ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাতনামা এক তরুণীর লাশ উদ্ধার হয়েছে হবিগঞ্জের মাধবপুর উপজেলায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার খুরধর বিলপাড়ের একটি গর্ত থেকে বস্তাবন্দী অবস্থায় লাশ উদ্ধার করা হয়। স্থানীয় লোকজন বৃহস্পতিবার বিকেলে ওই এলাকায় কুকুরে মুখে মাংসের টুকরো দেখতে পান। আশপাশে তখন লাশের দুর্গন্ধ পাওয়া যায়। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। একপর্যায়ে তাঁরা খুরধর বিলপাড়ে একটি গর্ত দেখতে পান। তার ভেতরে ছিল একটি ছেঁড়া বস্তা। তাতে তরুণীর কাটা-ছেঁড়া লাশ দেখা যায়।  

বিজ্ঞাপন

এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মাধবপুর থানা থেকে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। শুক্রবার সকালে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রাজ্জাক ও একই থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, মৃতদেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এটি ১০-১২ দিন আগের বলে ধারণা পুলিশের। হয়তো ওই তরুণীকে অন্যত্র হত্যা পর লাশ ওই স্থানে এনে পুঁতে রাখা হয়েছিল। তরুণীর পরিচয় জানার চেষ্টা চলছে। থানায় মামলা প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন