default-image

পঞ্চগড়ের বোদা উপজেলায় স্বাধীনতা দিবসের কুচকাওয়াজের অনুশীলনের সময় (মহড়া) ধনঞ্জয় বর্মন (৪৫) নামের এক আনসার সদস্য মারা গেছেন। হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন বলে ধারণা করছেন চিকিৎসকেরা। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার বোদা সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

আনসার সদস্য ধনঞ্জয় বর্মন বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের সাকারিয়াপাড়া এলাকার বিদ্যা বর্মনের ছেলে। তিনি আনসারের চন্দনবাড়ি ইউনিয়ন প্লাটুন কমান্ডার ছিলেন।

পঞ্চগড় জেলা আনসার ও ভিডিপি কার্যালয় সূত্রে জানা যায়, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে কুচকাওয়াজ প্রদর্শনীর জন্য বোদা সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে আনসার সদস্যদের অনুশীলন চলছিল। এ সময় হঠাৎ করেই বুক চেপে ধরে মাটিতে পড়ে যান ধনঞ্জয় বর্মন। এ সময় তাঁর সঙ্গে থাকা সহকর্মীরা দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কলেজ মাঠে আনসার সদস্যদের অনুশীলন চলছিল। এ সময় হঠাৎ করেই বুক চেপে ধরে মাটিতে পড়ে যান ধনঞ্জয় বর্মন। প্রাথমিকভাবে হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়েই তিনি মারা গেছেন বলে চিকিৎসকেরা ধারণা করছেন।

বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দিলীপ চন্দ্র পাল বলেন, ‘স্বাস্থ্য কমপ্লেক্সে আমরা ওই ব্যক্তিকে মৃত অবস্থায় পেয়েছি। এখানে নিয়ে আসার আগেই তিনি মারা গেছেন। প্রাথমিকভাবে হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়েই তিনি মারা গেছেন বলে আমরা ধারণা করছি।’

পঞ্চগড় জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের জেলা কমান্ড্যান্ট মো. আশরাফুল ইসলাম বলেন, ‘তাঁর এই আকস্মিক মৃত্যুতে আমরা মর্মাহত। আনসার ভিডিপি ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁর সৎকারের জন্য কিছু আর্থিক সহায়তা করেছি। এ ছাড়া আনসার ও ভিডিপির পক্ষ থেকে তাঁর পরিবারের জন্য কিছু করার চেষ্টা করছি।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন