default-image

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে আজ বৃহস্পতিবার কুমিল্লায় আরও চারজন মারা গেছেন। এর মধ্যে পুরুষ দুজন ও দুজন নারী। এ নিয়ে জেলায় করোনায় মৃত ব্যক্তির সংখ্যা দাঁড়াল ৩৫৭। জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন ও ডেপুটি সিভিল সার্জন মো. সাহাদাৎ হোসেন প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার মারা যাওয়া ব্যক্তিরা হলেন কুমিল্লা শহরের ৮৪ বছরের এক নারী, ৭০ ও ৫৭ বছরের দুই পুরুষ এবং মনোহরগঞ্জ উপজেলার ৭০ বছরের এক নারী।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার কুমিল্লা জেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৬৩ জন। এর মধ্যে সিটি করপোরেশন এলাকায় ১৮ জন, দাউদকান্দিতে ১৭ জন, বরুড়া ও হোমনা উপজেলায় ৬ জন করে, দেবীদ্বারে ৫ জন, তিতাসে ৪ জন, সদর দক্ষিণ, বুড়িচং, ব্রাহ্মণপাড়া, চান্দিনা, লাকসাম, মুরাদনগর ও মনোহরগঞ্জে ১ জন করে। এদিন সুস্থ হয়েছেন ৫০ জন। এর মধ্যে শহরে ৪৩ জন ও আদর্শ সদরে ৭ জন।

কুমিল্লা জেলায় এ পর্যন্ত মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ১১ হাজার ৫৭৪ জন। সুস্থ হয়েছেন ৯ হাজার ২৯২ জন। মারা গেছেন ৩৫৭ জন। গত বছরের ৭ এপ্রিল এই জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। প্রথম মৃত্যুর ঘটনা ঘটে ১১ এপ্রিল।

কুমিল্লা জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন, কুমিল্লায় প্রায় প্রতিদিনই কেউ না কেউ মারা যাচ্ছেন। স্বাস্থ্যবিধি মানতে হবে সবাইকে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন