কুমিল্লায় করোনায় আরও দুজনের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

কুমিল্লায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে আজ রোববার আরও দুজন মারা গেছেন। এর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনের ৫৭ বছরের এক পুরুষ ও মুরাদনগর উপজেলার ৫১ বছরের এক পুরুষ। এ নিয়ে এই জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ১৯২।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলায় এ পর্যন্ত মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ৭ হাজার ১৬৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫ হাজার ৭৭২ জন। কুমিল্লায় রোববার ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ১০ জন, হোমনায় ৭ জন, মুরাদনগরে ৫ জন, চান্দিনায় ৪ জন, চৌদ্দগ্রাম ও দেবীদ্বারে ৩ জন করে, বুড়িচং ২ জন, দাউদকান্দি, লাকসাম ও নাঙ্গলকোটে ১ জন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। রোববার সুস্থ হয়েছেন ৯৪ জন। এর মধ্যে হোমনায় ৪৪ জন, কুমিল্লা সিটি করপোরেশনে ৩৪ জন, মনোহরগঞ্জ ও দেবীদ্বারে ৬ জন করে, চান্দিনা ৩ জন ও নাঙ্গলকোটে ১ জন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কুমিল্লায় এ পর্যন্ত ১৭টি উপজেলা ও সিটি করপোরেশন এলাকা থেকে ৩৪ হাজার ৫৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩৩ হাজার ৬৬৯ জনের নমুনা প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
সিভিল সার্জন মো. নিয়াতুজ্জামান বলেন, জেলায় গত ২৭ আগস্ট পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ছিল ১৭২। গত ১৭ দিনে মারা গেছেন ২০ জন। ১১ এপ্রিল এই জেলায় কোভিড–১৯ রোগে প্রথম এক ব্যক্তি মারা যান। এরপর গত পাঁচ মাস দুই দিনে মারা গেছেন ১৯২ জন। সচেতন না হলে ও স্বাস্থ্যবিধি না মানলে আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়তে পারে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন