default-image

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে আজ রোববার কুমিল্লায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃত ব্যক্তির সংখ্যা দাঁড়াল ৩৮০। জেলা সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধবিষয়ক কমিটির সদস্যসচিব মীর মোবারক হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, রোববার জেলায় করোনা সংক্রমিত হয়েছেন ৩০ জন। এর মধ্যে সিটি করপোরেশন এলাকায় আছেন ১৫ জন। অপর শনাক্ত হওয়া রোগীদের মধ্যে বুড়িচং উপজেলায় সাতজন এবং আদর্শ সদর, চৌদ্দগ্রাম, দেবীদ্বার, লাকসাম, লালমাই, বরুড়া, নাঙ্গলকোট ও মনোহরগঞ্জ উপজেলায় একজন করে। এদিন সুস্থ হয়েছেন ৪৫ জন। এর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ৩০ জন ও বুড়িচং উপজেলায় ১৫ জন।

বিজ্ঞাপন

জেলায় করোনাভাইরাসে মৃত ব্যক্তিদের মধ্যে বুড়িচং উপজেলার ৪৫ ও ৩০ বছরের দুই নারী, মুরাদনগরের ৪৫ বছরের এক পুরুষ, লাকসামের ৭০ বছরের এক পুরুষ এবং কুমিল্লা সিটি করপোরেশনের ৭০ বছরের এক পুরুষ আছেন।

কুমিল্লা জেলায় এ পর্যন্ত মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ১২ হাজার ১০১ জন। সুস্থ হয়েছেন ৯ হাজার ৮২৭ জন। মারা গেছেন ৩৮০ জন। গত বছরের ৭ এপ্রিল এই জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। মৃত্যুর ঘটনা ঘটে ১১ এপ্রিল।

কুমিল্লা জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন, কুমিল্লায় শনাক্তের হার ২৯ দশমিক ৭ শতাংশ। স্বাস্থ্যবিধি মেনে চললে করোনার সংক্রমণ কমবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন