কুমিল্লায় নতুন করে ৯১ জনের করোনা শনাক্ত, মারা গেছেন চারজন

বিজ্ঞাপন
default-image

করোনা রোগীদের চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে স্থাপিত কোভিড-১৯ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জন করোনা (কোভিড-১৯) রোগী মারা গেছেন। এর মধ্যে লাকসাম উপজেলার দুজন, নাঙ্গলকোটের একজন ও কুমিল্লা সিটি করপোরেশনের একজন রয়েছেন। এদিকে, আজ বুধবার নতুন করে আরও ৯১ জন করোনা সংক্রমিত বলে শনাক্ত হয়েছেন। আজ করোনা থেকে সুস্থ হয়েছেন ১৪৫ জন।

জেলার করোনাবিষয়ক ফোকাল পারসন মো. সাহাদাত হোসেন আজ বিকেল সোয়া পাঁচটায় এই তথ্য জানান। তাঁর দেওয়া তথ্যানুসারে, আজ শনাক্ত হওয়া রোগীদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে রয়েছেন ১৮ জন, দেবীদ্বার উপজেলায় ১২ জন, লাকসাম, নাঙ্গলকোট ও তিতাসে ৯ জন করে, চান্দিনা ও দাউদকান্দিতে ৬ জন করে, বুড়িচং ও সদর দক্ষিণে ৫ জন করে, মনোহরগঞ্জ ও মুরাদনগরে ৪ জন করে, হোমনায় ৩ জন ও ব্রাহ্মণপাড়ায় ১ জন রয়েছেন।

আজ সর্বোচ্চ ১৪৫ জন এই জেলায় সুস্থ হয়েছেন। এর মধ্যে মুরাদনগর উপজেলায় সর্বোচ্চ ৮৮ জন রয়েছেন। এ ছাড়া বুড়িচং উপজেলায় ২২ জন, চৌদ্দগ্রামে ১০ জন, সদর দক্ষিণ ও দেবীদ্বারে ৭ জন করে, নাঙ্গলকোট ও তিতাসে ৫ জন করে ও দাউদকান্দিতে ১ জন রয়েছেন।

কুমিল্লা জেলায় এ পর্যন্ত মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ২ হাজার ২১৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬৫১ জন। আর মারা গেছেন ৬৩ জন।

জেলার সিভিল সার্জন মো. নিয়াতুজ্জামান বলেন, প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। মারাও যাচ্ছে। আবার সুস্থ হওয়ার খবরও মিলছে। জনগণকে স্বাস্থ্যবিধি মানতে হবে। আক্রান্ত হলে মানসিকভাবে ধৈর্য ধারণ করে সেবা নিতে হবে। আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। লোকসমাগম এড়াতে হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন